সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
নড়াইল সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত

নড়াইল সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত

যশোর প্রতিনিধি:সড়ক দূর্ঘটনায় দুই শিক্ষাথী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নড়াইল সদর উপজেলা মাইজপাড়া ইউনিয়ন গড়ের হাট বাজারে, লাটায় এবং মোটরসাইকেলের সরাসরি সংঘর্ষে ঘটনাস্থলে মেহেদী নামক এক যুবক মারা যায় , অপরজন বাঁধনকে মুমূর্ষ অবস্থায় অ্যাম্বুলেন্স যোগে যশোর কুইন্স হসপিটালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাঁধনকে ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।

নিহত মোটরসাইকেল চালক নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বাজার সংলগ্নে তাদের বাড়ি মেহেদী (১৮) ও আহত আরোহী বাঁধন ( ১৮)। নিহত দুই বন্ধু মাইজপাড়া মহাবিদ্যালয়ে ২০২৩ বর্ষের এইসএসসি পড়ুয়া শিক্ষার্থী।

শনিবার (২৫ )ফেব্রুয়ারি বেলা ১ টার দিকে নড়াইল-মাগুরা সড়কের গড়ের হাট নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, শনিবার বেলা ১ টার দিকে মেহেদী ও বাধন ঘরের হাট থেকে মাইজপাড়া বাড়ি ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা ঘটে । পথিমধ্যে নড়াইল – মাগুরা সড়কের ঘরের হাট নামকস্থানে পৌঁছালে তাদের সামনে একটি ঈট বোঝাই লাটা ও মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে তারা দু’জন গুরুত্বর অবস্থায় এক জন ঘটনাস্থলে নিহত হয়। অপর জন সহ স্থানীয়রা তাদেরকে তৎক্ষণাৎ উদ্ধার করে স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় মেহেদী মারা যায়।

সংবাদ পেয়ে ছুটে যান মাইজপাড়া ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন সহ
নড়াইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ শরিফ ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের চালক ও আরোহীর মাথায় কোন হেলমেট ছিল না। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড